শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৪:০৯

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
দিনে স্বামীর সঙ্গে ঝগড়াঃ রাতেই দিতে হলো খেসারৎ

দিনে স্বামীর সঙ্গে ঝগড়াঃ রাতেই দিতে হলো খেসারৎ

dynamic-sidebar

ভোলার লালমোহন উপজেলায় ঘুমন্ত গৃহবধূ সুরমাকে (২৫) পুড়িয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় দগ্ধ হয়েছেন দুইজন।

শুক্রবার (১৮ জানুয়ারি) রাতে লালমোহন চরভূতা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের খারাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা গেছে- স্বামীর সঙ্গে বিরোধের জেরে সুরমা ১০ দিন আগে তার বড় বোন আংকুরা বেগমের বাড়িতে ওঠেন।

শুক্রবার (১৮ জানুয়ারি) রাতে খাবারের পর ঘুমিয়ে পড়েন সুরমা। এসময় মাটির ঘরের পেছন দিয়ে সিঁদ কেটে প্রবেশ করে দুর্বৃত্তরা।

তারা লেপ-তোষকে আগুন ধরিয়ে দেয়। আগুনে ঘটনাস্থলেই সুরমার মৃত্যু হয়। এতে বোন আংকুরা ও তার খাদিজা (৮) আহত হয়। তাদের বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উদ্ধারকারী একই বাড়ির যুবক রাকিব জানিয়েছেন- রাত সাড়ে ১২টা থেকে ১টার মধ্যে ঘটনাটি ঘটে। তাদের চিৎকার শুনে ঘরে প্রবেশ করে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। তবে কে এই ঘটনা ঘটিয়েছে তা জানা যায়নি।

নিহত সুরমার মেঝ বোন শাহিনুর ও ভাই মহিউদ্দিন জানিয়েছেন- সুরমার বাবার বাড়ি লালমোহন ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডে। সুরমার ৬ মাস আগে বোরহানউদ্দিনের দেউলা এলাকার রফিকের সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর স্বামী রফিকের সঙ্গে বনিবনা হচ্ছিল না। তাদের প্রায় ঝগড়া বিবাদ লেগেই থাকতো। এ নিয়ে বিচার সালিশও হয়।

গত ১০দিন আগে সুরমাকে রেখে তার স্বামী চলে যায়। সুরমা বড় বোনের বাড়িতে ওঠেন। সেখানে এ ঘটনা ঘটে।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবীর বলেন- সুরমার স্বামীর সঙ্গে বিরোধ চলছিল। স্বামী তাকে বিভিন্ন সময় প্রাণনাশের হুমকিও দেয়।

তবে ধারণা করা হচ্ছে- এটা তার স্বামী ঘটাতে পারে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।’

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net